img

ম্যাচের শুরু থেকে দারুণ খেলা শুভমান গিলকে চেপে বসতে দেননি তাইজুল। বিপদ বাড়ার আগেই ফিরিয়েছেন তাকে। তাইজুলের বলে ৪০ বল থেকে ২০ রান করে ইয়াসির আলির হাতে তালুবন্দি হন তিনি। প্রথম উইকেটের দেখা যায় বাংলাদেশ।

 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতীয়দের সংগ্রহ ১ উইকেট খরচায় ৪১। ১৪ তম ওভারের খেলা চলমান। এই মুহূর্তে লোকেশ রাহুলের সাথে ব্যাট করছেন চেতেশ্বর পূজারা। ২০ রানে ক্রিজে আছেন ভারতীয় অধিনায়ক।

এর আগে দিনের শুরুতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত জানায় ভারত অধিনায়ক লোকেশ রাহুল। ভারত ও বাংলাদেশ দুই দলের একাদশেই স্পিনের আধিক্য।

বাংলাদেশ দলে প্রথমবারের মতো জায়গা হয়েছে মোহাম্মদ জাকির হাসানের। ১০১ তম ক্রিকেটার হিসেবে টাইগারদের হয়ে সাদা পোশাকে আজ অভিষেক হচ্ছে তার। লিস্ট এ ক্রিকেটে ২টি সেঞ্চুরি ও ১৬টি অর্ধশতক আছে এই ব্যাটারের।  নাজমুল হোসেন শান্তর সঙ্গে ওপেনিংয়ে জুটি গড়ার কথা তার।

ভারত একাদশ: লোকেশ রাহুল (অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, রিশভ পান্ত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ।

বাংলাদেশ: নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, ইয়াসির আলী, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ। , এবাদত হোসেন।
 

এই বিভাগের আরও খবর