img

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ ছবির প্রথম গান 'বেশরম রং’। মুক্তির পরই নেটদুনিয়া উত্তাল। গানে দীপিকার খোলামেলা পোশাক সহজভাবে নিতে পারেনি অনেকে। ফলে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

তবে বিতর্কে গা না ভাসিয়ে কাতারে ইতিহাস গড়ার উদ্দেশে পাড়ি জমান তিনি।  

 

গতকাল শনিবার মুম্বাই বিমানবন্দরে হাসি মুখে ধরা দেন রণবীর ঘরণী। পরনে ছিল অলিভ প্যান্ট আর সাদা টপ। সঙ্গে ক্রিম রঙা কোর্ট। আজ রোববার ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে লুসেল স্টেডিয়ামে হাজির থাকবেন এই বলিউড সুন্দরী।

‘বেশরম রং’ প্রকাশ হতেই দেশের বিভিন্ন প্রান্তে আগুন জ্বলছে, অথচ দীপিকার মুখে উদ্বেগের রেশটুুকু নেই। খোশমেজাজে ক্যামেরাবন্দি হলেন নায়িকা। পাপারাৎজিদের সঙ্গে কথাও বলেছেন।

মুম্বাই বিমানবন্দরে এক আলোকচিত্রী দীপিকাকে বলেন, ‘মেসির সঙ্গে সেলফি তুলে একদম ধুম মাচিয়ে দিন ম্যাম, আপনার সঙ্গে মেসির ছবি দেখতে চাই, আমি মেসির দারুণ ভক্ত’। এ কথা শুনে মিষ্টি হেসে দীপিকা বলেন, ‘বলছি গিয়ে’।

আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল ম্যাচ দিয়ে আজ কাতার বিশ্বকাপ ফুটবলের পর্দা নামছে। দুই দলের সামনেই ইতিহাস গড়ার সুযোগ। বাংলাদেশ সময় রাত ৯টায় একটি মহারণ দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব। কাতারের লুসাইল স্টেডিয়াম তৈরি বিশ্বসেরা নির্বাচন করার মঞ্চ হিসেবে।

 

এদিকে ‘পাঠান’ ছবি নিয়ে সমালোচিত শাহরুখ খানের ফুটবল প্রেমও কারো অজানা নয়। ‘পাঠান’ তারকা জানিয়েছেন ওয়েনি রুনির সঙ্গে আড্ডা দিতে দিতে আর্জেন্টিনা আর ফ্রান্সের ম্যাচ দেখবেন তিনি।

‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর ফের একসঙ্গে দেখা যাবে শাহরুখ-দীপিকাকে। ‘বেশরম রং’ গানে জুটির রসায়ন নজর কেড়েছে সবার। আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

এই বিভাগের আরও খবর