img


জাতীয় পার্টিকে ভেঙ্গে ফেলার পায়তারা করছে .... প্রেসিডিয়াম সদস্য মোস্তফা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, যারা প্লাটফর্ম রাজনীতি করেন, ঢাকার বিজয় নগর ও বনানী কার্যালয়ে যাদের রাজনীতি সীমাবদ্ধ। সেই সকল নেতার জাতীয় পার্টিকে ভেঙ্গে ফেলার পায়তারা করছে, আর সেই লক্ষ্যে কিন্তু জিএম কাদেরের এ অব্যাহিত। আর অন্য কোনো কারণে নয়। সে জন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি, রংপুর বিভাগে জাতীয় পার্টির আমাদের প্রত্যেক জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ও ইউনিয়রে নেতা-কর্মীরা যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছি জানিয়েছি যে, জিএম কাদেরের অব্যাহতি প্রদানের যে নিদের্শ তা অতিসত্যর প্রত্যাহার করার জন্য আবেদন জানিয়েছি।
তিনি বলেন, আগামী ৫এপ্রিলের মধ্যে যদি তাদের এই সিদ্ধান্ত পরিবর্তন না হয়, তাহলে আমরা স্ব-পদ থেকে নিজেরা অব্যাহতি দিবো। পাশাপাশি জাতীয় পার্টির কোন কর্মসুচি পালন করতে দিবো না এবং সকল কর্মসূচি প্রতিহত করবো।
জাতীয় ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে রংপুরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আজ রবিবার জাতীয় ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে রংপুরে বণার্ঢ্য কর্মসূচি পালন করেন রংপুর মহানগর কমিটি। কর্মসূচির মধ্যে ছিলো সকালে সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ১১টায় আনন্দ র‌্যালী, দুপুর ১২টায় আলোচনা ও কেক কেটে ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।
দিবসটি উপলক্ষ্যে জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটি রবিবার সকালে নগরীতে আনন্দ র‌্যালী বের করেন।
আনন্দ র‌্যালীটি সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি রংপুর জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির যূগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন ও জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলার সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্র নেতা আরিফুল ইসলাম, ছোট আরিফ, শরিফুল ইসলাম, সাদ্দাম, রিয়াদ. মেরাজ ও জেপলিন।
এ সময় জাসদ ছাত্রলীগ (আম্বিয়া প্রধান) রংপুর মহানগর কমিটির সাবেক সভাপতি এ.কে.এম আব্দুল মুহিত এর নেতৃত্বে প্রায় শতাধিক নেতাকর্মী জাতীয় ছাত্র সমাজে যোগদান করেন।
অনুষ্ঠানে  জাতীয় ছাত্র সমাজের নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে মোস্তফা বলেন, আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ যে স্বপ্ন লালন করে জাতীয় ছাত্র সমাজ গঠন করেছিলো। যে ছাত্র অধিকার আন্দোলনে মুখোপাত্র হিসেবে জাতীয় ছাত্র সমাজ কাজ করবে। জাতীয় ছাত্র সমাজ ট্রেন্ডার বাজি করবে না, চাদাঁবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকবে না। জাতীয় ছাত্র সমাজের যারা নেতা-কর্মী তরা স্বস্ব প্রতিষ্ঠানের ছাত্রদের ভাগ্যেও উন্নয়নের জন্য, ছাত্রদের দাবী দাবা আদায়ের জন্য ছাত্রদের সামনের কাতারে থেকে নেতৃত্ব দেবে। তারা অস্ত্র নয়, কলম যুদ্ধে এগিয়ে যাবে।

এই বিভাগের আরও খবর