img

রংপুরে হিন্দু সনাতন ধর্মালম্বিদের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং বিশ্ববাসীর করোনা মুক্তির জন্য শ্রীশ্রী গীতা যজ্ঞ ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা ও মহানগর শাখার উদ্যোগে গত সোমবার রাত সাড়ে ৮টায় নগরীর ঁরী শ্রীশ্রী করুনাময়ী কালীবাড়ী মন্দিরে অনুষ্ঠিত জন্মাষ্টমী উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার সভাপতি শ্রী অজয় প্রসাদ বাবনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ধীমান ভট্টাচার্য্যরে সঞ্চালনায় অনুষ্ঠিত শ্রীশ্রী গীতা যজ্ঞ ও প্রার্থনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশ (সিটিএসবি)’র ডিসি আবু বক্কর সিদ্দিক, রংপুর ধর্মসভা মন্দিরের সভাপতি ও নাট্যব্যাক্তিত্ব শ্রী বিপ্লব প্রসাদ, সাধারণ সম্পাদক পার্থ বোস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার আহবায়ক শ্রী ভবতোষ সরকার বাচ্চু।
শ্রীশ্রী গীতা যজ্ঞ ও প্রার্থনা অনুষ্ঠানে স্বাগম বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার সদস্য সচিব এ্যাড. প্রশান্ত কুমার রায়।
অনুষ্ঠান শেষে রাত ১২টা ১মিনিটে শ্রী শ্রী কৃষ্ণ পূজা অনুষ্ঠিত হয়। নগরীসহ জেলার বিভিন্ন স্থান থেকে আগত সনাতন ধর্মীলম্বিরা শ্রী শ্রী কৃষ্ণ পূজা উদযাপন করেন। 
 

এই বিভাগের আরও খবর